কক্সবাজার, শুক্রবার, ৩ মে ২০২৪

রামু সরকারী কলেজে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র ৪৭তম শাহাদাত বার্ষিকী পালিত

আবুল কাশেম সাগর,রামু:

রামু সরকারী কলেজে যথাযোগ্য মর্যাদায় ১৫ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। সুর্যোদয়ের সাথে সাথে কলেজ প্রাঙ্গণে জাতীয় পতাকা অর্ধনমিতকরণ, খতমে কোরআন, জাতির জনকের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ, দোয়া মাহফিল, রচনা ও আবৃত্তি প্রতিযোগিতা, ডকুমেন্টারী প্রদর্শণ, সমাবেত কন্ঠে যদি রাত পোহালে শোনা যেত বঙ্গবন্ধু মরে নাই।

ইজত উল্লাহ ও মানসী বড়ুয়ার সঞ্চালনায় ১৫ আগষ্ট উদযাপন কমিটির আহবায়ক মোঃ আবু তাহের এর সভাপতিত্বে আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন কক্সবাজার -৩ আসনের সাংসদ সাইমুম সরওয়ার কমল। অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন কলেজের নবাগত অধ্যক্ষ মুজিবুল আলম। বিশেষ অতিথি ছিলেন রামু থানার অফিসার ইনচার্জ আনোয়ারুল হোসাইন। বক্তব্য রাখেন, সহকারী অধ্যাপক আক্তার জাহান কাকলী, আ.ম.ম জহির, সুপ্রতীম বড়ুয়া, ইসরাত জাহান।

অনুষ্ঠানে কলেজের শিক্ষক- কর্মচারী, ছাত্র-ছাত্রীগণ উপস্থিত ছিলেন। মাউসির নির্দেশনায় ছাত্র-ছাত্রীদের উদ্যোগে একটি শেখ রাসেল নামে দেয়ালিকার উদ্বোধন করেন সাইমুম সরওয়ার কমল এমপি। অনুষ্ঠান শেষে শিক্ষক,কর্মচারী ও ছাত্র-ছাত্রীদের মাঝে খারার পরিবেশন করা হয়।

পাঠকের মতামত: